সকালের আলো

Sokaler Alo

চেতনায় ৭১

Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
February 24, 2018
বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজনে তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো                 সানি লিওনের পিছু ছাড়ছে না ‘পর্নস্টার’ পরিচয়টা                  গত দুই বছরে মোট ২০টি ডিম পেড়েছে আকমল                  ইনস্টাগ্রামে আমিশার হট ফটোশুটের ছবি শেয়ার                  পেট্রোল পাম্পে কাজ শুরু করছেন অনুশকা!                 পেয়ারা শুধু সস্বাদু ফলই নয়, পুষ্টিগুণেও ভরপুর                  রণবীরের ‘খলিবলি’ নাচ (ভিডিও)                 মাধুরী দীক্ষিতের না বলা প্রেমে-বিরহ                 ভালোবাসায় মুগ্ধ মিম                 নীরব মোদির বিরুদ্ধে মামলা করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা                  ভ্যালেন্টাইনস ডে’তে একত্রে সময় কাটালেন সালমান ও জ্যাকুলিন                 নারী কেন বিয়ের পরে মুটিয়ে যায়?                  বিয়ে করেছিলেন ভালোবেসে আবার ভালোবেসেই বিচ্ছেদ                 

বাহারি


এফডিসির রাস্তায় ঝাড়ু হাতে নায়ক-নায়িকা!
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-02-14 23:25:25

ঝাড়ু হাতে এফডিসির রাস্তায় নায়ক-নায়িকা! চলচ্চিত্রের নায়ক-নায়িকা, পরিচালক আর খল চরিত্রের অভিনেতারা এফডিসিতে আসেন শুটিং করতে, নয়তো চলচ্চিত্রসংক্রান্ত কোনো কাজে। আজ বুধবার সকালে ভালোবাসা দিবসে তাঁদের দেখা যায় ভিন্নভাবে। এফডিসির প্রধান ফটক পেরিয়ে ভেতরে ঢুকতেই প্রায় সবার হাতে দেখা যায় ঝাড়ু ও বেলচা। সবাই প্রধান সড়কের ভেতরের রাস্তা ঝাড়ু ও বেলচা হাতে পরিষ্কার করে চলছেন। ঝাড়ু হাতে এই পরিচ্ছন্নতা অভিযানে দেখা গেছে জ্যেষ্ঠদের পাশাপাশি নতুনদেরও। ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে এই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের পরিকল্পনা করা হয়।

ঝাড়ু হাতে এফডিসির রাস্তায় নায়ক-নায়িকা!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘আমাদের পরিকল্পনা যখন শিল্পীরা জানতে পেরেছেন, তখন সবাই রাজি হয়ে যান। সবাই মিলে সিদ্ধান্ত নিই, ভালোবাসার দিনে ভালো কাজ করি। ভালোবাসা মানেই তো ভালো থাকা। আরেকজনকে সুস্থ রাখা। আমি নিজে যদি পরিষ্কার থাকি, এলাকা পরিষ্কার থাকবে। এলাকা পরিষ্কার থাকলে দেশও পরিষ্কার থাকবে। আমরা এই পরিচ্ছন্নতা অভিযান নিয়মিত চালিয়ে নেওয়ার কথাও ভাবছি।

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নায়ক-নায়িকা ও পরিচালকদের মধ্যে অংশ নিয়েছেন রোজিনা, নূতন, রিয়াজ, পপি, মিশা সওদাগর, জায়েদ খান, শাহনূর, কেয়া, রুবেল, ডিপজল, বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শাহ আলম কিরণ, গাজী মাহবুব, মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।

ঝাড়ু হাতে এফডিসির রাস্তায় নায়ক-নায়িকা!

রিয়াজ বলেন, আজকের এই পরিচ্ছন্ন অভিযানের প্রতিপাদ্য হচ্ছে “মন সুন্দর যার, সে রাখে দেশ পরিষ্কার”। আমরা সবাই আমাদের প্রাণের প্রিয় এই দেশকে একটু সচেতন হলেই সুন্দর করে পরিচ্ছন্ন রাখতে পারি।

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গত বছর শুরু হয় ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’। তার অংশ হিসেবে এই পরিচ্ছন্নতা অভিযান। চলচ্চিত্রের নায়ক-নায়িকা এবং পরিচালকেরা ছাড়াও এই পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছেন ঢাকা উত্তরের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম, সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা পরিচালক আবদুর রাজ্জাকসহ সিটি করপোরেশনের কর্মকর্তারা।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ info@sokaleralo.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter