Wednesday, April 1, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
মাটির ব্যাংকের টাকা নিয়ে অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ নেতা                 বিজ্ঞানী নিজেই বিপদে                 ইবিঃ ১০০ শব্দে বঙ্গবন্ধুকে লিখবে শিক্ষার্থীরা                 করোনাঃ ইবির ছুটি বৃদ্ধি                 না ফেরার দেশে ইবি শিক্ষার্থী                


পড়াশোনা ও প্রযুক্তি


সড়ক দূর্ঘটনায় ঝড়ে গেল ইবি শিক্ষার্থীর প্রাণ
আজাহার ইসলাম :
সময় : 2020-03-26 13:28:24

সড়ক দূর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিহাব আলী (২০) নামের এক শিক্ষার্থী নিহতের ঘটনা ঘটেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গতকাল বুধবার দিবাগত রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাইফুন ব্রীজ সংলগ্ন চুনিয়াপাড়া নামক স্থানে শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু উল্টে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে শিহাবের মৃত্যুতে তার পরিবার, এলাকাবাসী এবং ক্যাম্পাসের বন্ধুদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিহাব আলী মিরপুর উপজেলার চুনিয়াপাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে। নিহতের বাবা কাঠের গুড়ার ব্যবসা করতেন। শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু গাড়িতে করে গুড়া নিয়ে রাতে বাড়ি ফিরছিলেন সিহাব। সাথে তার বাবা, ছোট ভাই সজিব এবং আরেক চাচতো ভাই ছিলেন। সিহাব আর তার ছোট ভাই গাড়ির সামনে বসা ছিলেন। ওদের গ্রাম কুষ্টিয়া মিরপুরের পূর্ব চুনিয়াপাড়ার চেয়ারম্যান মোড়ে আসলে সামনে বিড়াল দেখে গাড়ি ব্রেক করে শিহাব। তাৎক্ষনিক গাড়ি উল্টে গেলে ওরা দুই ভাই গাড়ির নিচে চাপা পড়ে। নিজ সন্তানদের এমন অবস্থা দেখে তার বাবা সড়কে বেহুশ হয়ে পড়ে থাকে। রাত গভীর হওয়ায় তাদের সাহায্য করার মতো আশেপাশে কোন লোক ছিল না। দীর্ঘ সময় পর আশেপাশের কিছু লোক তাদের এ অবস্থা দেখে ঘটনাস্থলে ছুটে আসে। পরে সেখান থেকে উদ্ধার করে কুষ্টিয়া সদরে নেওয়ার পথে মশানবাজার পার হলেই মারা যায় সিহাব।
তবে তার ছোট ভাই সজিব এখন সুস্থ আছে বলে জানায় সে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, রাতে শিহাব আলী বাড়ীতে যাওয়ার সময় শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু উল্টে তার নিচে চাপা পড়ে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter