সর্বশেষ সংবাদ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু                 নওগাঁয় ১শত বস্তা সরকারি ভিজিডির চাল উদ্ধার                 দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দুই লাখ ৪৪ হাজার ২০ জন,মোট মৃত্যু তিন হাজার ২৩৪ জনের                 সোনামসজিদ বন্দরে ভারতীয় পাথরের ট্রাকে ফেনসিডিল,চালক গ্রেফতার                 কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে ৫৫ জনের মৃত্যু,মোট মৃত্যু ২ হাজার ৫২ জন                 শিবগঞ্জে গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক                 মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু                 পাইকগাছার মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণে বিশেষ উদ্যোগ                 কাগজের ফুল বিক্রি করে সংসার চলে সোবাহানের                 পাবনায় ১২’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 ব্রাহ্মণবাড়িয়ায় সদর হাসপাতালের চিকিৎসকসহ নতুন ৫৮জন করোনা ভাইরাস পজিটিভ                 পাবনায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার                 চাঁপাইনবাবগঞ্জে ৭ কেজি ৭শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে দিঘলিয়া থানা এলাকা হতে ২ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার                 ব্যবসায়ী পল্টু’র বাড়ী ডাকাতির ঘটনায় চার আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন                 শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু                 বিদ্যুতের ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির চার কর্মকর্তা বরখাস্ত                 চালক ঘুমিয়ে পড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ,নিহত ২,আহত ৩                 চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার                 প্রত্যাশা ২০২১ ফোরাম এর সাপ্তাহিক ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত                  করোনাদূর্গত পরিবারের মাঝে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরকারী চাল বিতরণ                 চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ২                 ঝিনাইদহের কালীগঞ্জে এবার কোরবানী হাটে হাকাবেন মেসি                  কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় দেশে ২৯ জনের মৃত্যু হয়েছে                

Thursday, March 4, 2021
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


দেশের সংবাদ


ব্যবসায়ী পল্টু’র বাড়ী ডাকাতির ঘটনায় চার আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন
শেখ বদর উদ্দিন, খুলনা ঃ :
সময় : 2020-07-04 21:08:46


টিম কেএমপি উত্তরের সাঁড়াশী অভিযানে ২৪ ঘন্টার মধ্যে লুন্ঠিত নগদ টাকা-স্বার্ণালঙ্কার ও দেশীয় অস্ত্র উদ্ধার, একাধিক মামলার আাসামী রাজিবসহ গ্রেফতার-৪ 
খানজাহান আলী থানা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ঠিকাদার আজিজুর রহমান পল্টুর বাড়ীতে ২ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাতে ডাকাতির ঘটনার ব্যবসায়ী পল্টু বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেছেন(মামলা নং- ১,তাং ৩/৭/২০)। ডাকাতির ঘটনার  চব্বিশ ঘন্টার মধ্যে টিম কেএমপি উত্তরের সাঁড়াশী অভিযানে লুন্ঠিত নগদ টাকা-স্বর্ণালঙ্কারের আংশিক ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। খানজাহান আলী-দৌলতপুর এবং সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িত একাধিক মামলার আসামী রাজিব সরদার(২৪), মো. ইউসুফ আকন(৩৬), মো. রুবেল শেখ(১৯) এবং মো. রাসেল শেখ(২৩)কে পুলিশ গ্রেফতার করেছে। বাকি টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার এবং ঘটনার সাথে কারা জড়িত রহস্য উৎঘাটনে আটককৃতদেরকে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ঠিকাদার আজিজুর রহমান পল্টুর যোগিপোলের বাড়ীতে ডাকাতির ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ মালামাল উদ্ধার এবং জড়িতদের গ্রেফতারে বিশেষ অভিযান শুরু করে। টিম কেএমপি উত্তর বিভাগের টিম লিডার ডিসি মোল্যা জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর(এডিসি) সোনালী সেন, সহকারী পুলিশ কমিশনার দৌলতপুর জোন বায়জিত ইবনে আকবর, খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম এবং মামলার তদন্তকারী কর্মকর্তা বিধান চন্দ্র সানা তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাঁড়াশী অভিযানে অতি অল্প সময়ের মধ্যে আংশিক টাকা. স্বর্ণালঙ্কার উদ্ধার এবং জড়িতদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ প্রায় ১৯ হাজার টাকা, ১ভরী ৩ আনা সোনা এবং ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, চাকু ও সেলাই রেঞ্জ উদ্ধার করে।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, খানজাহান আলী, দৌলতপুর এবং সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনার সাথে জড়িত মূলহোতা রাজিব সরদার তার সহযোগী রুবেল শেখ, রাসেল শেখ এবং ইউসুফ আকন কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত স্বীকার করেছে। অভিযানে আসামী রাসেল শেখের ঘর থেকে নগদ ১৮ হাজার টাকা এবং ১ ভরী ৩ আনা সোনা উদ্ধার করা হয়। আসামী ইউসুফ আকনের ভাগের ৪০ হাজার টাকা থেকে ৮শ ৮০ টাকা তার ঘর থেকে উদ্ধার করা হয়েছে। রাজিব সরদার তার ভাগের টাকা সহকারীদেরকে দিয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানায়। ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, চাকু এবং সেলাই রেঞ্জ রাজিবের বাড়ীর পাশের বাঁশ বাগান থেকে উদ্ধার করা হয়েছে। রাজিব জিজ্ঞাসাবাদে জানিয়েছে ডাকাতির সময় আগ্নেয়াস্ত্র ছিলনা ওটা ছিল সেলাই রেঞ্জ। বাকি টাকা-স্বর্ণালঙ্কার উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদেরকে ৭দিনে রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এই সংবাদটি 106 বার পঠিত হয়েছে




এই পাতার সর্বাধিক পঠিত খবরসমূহ

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন সৈয়দা ফারহানা কাউনাইন

নরসিংদীর ডিসি ঢাকা ও ময়মনসিংহে শ্রেষ্ঠ

বরগুনা-পুরাকাটা সড়ক সরু হওয়ায় পাশাপাশি গাড়ী ক্রসে সমস্যা র্দূঘটনার ঝুঁকিতে বাস ও যাত্রীরা

আ’লীগের মনোনয়ন বড় কথা নয় বঙ্গবন্ধুর আদর্শ লালন করাই আমার স্বার্থকতা

ইয়াবা কারবারিকে দেখা মাত্র গুলি

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter