সর্বশেষ সংবাদ ‘দিল বেচারা’ ছবির নায়িকা সাঞ্জানা সাংঘাই বলিউড ছাড়ছেন!!                  শুকনা কাশি ও সর্দি দূর করে এলাচ                  বলিউড নায়ক সুশান্তের টাকায় হবে ফাউন্ডেশন, তার বাড়ি হবে জাদুঘর                 মুম্বই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়                 শখের বশে সুখের বাগান বাগান তো নয়,যেন এক টুকরো ভালোবাসা                  প্রখ্যাত রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত                 বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্তের স্বার্থে এবার বড় পদক্ষেপ নিচ্ছে মুম্বাই পুলিশ                 পুষ্টি গুণে কলমি শাক অনন্য                 লবঙ্গ খেলে মেলে নানা রকমের উপকার                 আমার হৃদয়ের আধখানা অংশ হারিয়ে ফেললাম-কৃতি শ্যানন                 সুশান্তের আত্মহত্যার ঘটনায় সালমান খানসহ আটজনের বিরুদ্ধে মামলা                  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন,ফের দুঃসংবাদ সিং পরিবারে                  সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুতে বাকরুদ্ধ গোটা দেশ,হত্যার অভিযোগ                  ভৈরবে ব্যতিক্রমী সংগঠন 'আহার ঘর' এর পথচলা                 পূর্ণতা অর্জনে পুরুষ ১১ বছর পিছিয়ে!                

Friday, November 27, 2020
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন


বাহারি


‘দিল বেচারা’ ছবির নায়িকা সাঞ্জানা সাংঘাই বলিউড ছাড়ছেন!!
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2020-07-02 18:15:21

সদ্য প্রয়াত সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ছিল ‘দিল বেচারা’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সাঞ্জানা সাংঘাই। অভিনেত্রীর সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে প্রশ্ন উঠে এসেছে যে, সুশান্তের পর কি তাহলে এই অভিনেত্রীও বলিউড ছাড়ছেন।
গত (মঙ্গলবার) সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বাই পুলিশের ম্যারাথন জেরার মুখে পড়েন সাঞ্জানা। প্রায় ৯ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এরপর বুধবার (০১ জুলাই) মুম্বাই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশে রওনা দেন নায়িকা। একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু লাইন লেখেন সাঞ্জানা। সেই লেখাতেই ইঙ্গিত মিলেছে বলিউডকে বিদায় জানাবেন তিনি।

বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা ...
লিখেছেন, ‘খোজা হাফিজ মুম্বাই, ৪ মাস পর আপনার দর্শন হল। আমি দিল্লি ফিরে চললাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম লাগছিল, একদম ফাঁকা ছিল। হয়ত আমার মনে যে ব্যাথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে শিগগিরিই কিংবা আর হবে না!’
এর আগে গত ১৪ জুন সুশান্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন সাঞ্জানা। সুশান্তের মৃত্যুর খবর সামনে আসার পর একটি ইমোশ্যান্যাল ভিডিও পোস্ট করেছিলেন সাঞ্জানা।
সুশান্তের মৃত্যুর খবর শুনে সাঞ্জানা বলেন, ‘আমি নিজের ওয়েব পেজটা ১০০ বার রি-ফ্রেস করেছি। ভেবেছি এই খবরটা ভুয়া, কেউ একটা ভয়ঙ্কর রকমের মজা করছে। এখনও বিশ্বাস করতে পারছি না। মনে হয় না এই জীবনে কোনদিনও বিশ্বাস করে উঠতে পারবো। অবশ্যই নিজের অনুভূতিটা প্রকাশ করতে সফল হবো না, কিন্তু আমি চেষ্টা করছি।’
‘দিল বেচার’  ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে। পরিচালক মুকেশ ছাবরার এই সিনেমার সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সাঞ্জানার। তবে নিজের প্রথম সিনেমা মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে, তা হয়তো দুঃস্বপ্নেও ভাবেননি সাঞ্জানা।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter