Tuesday, August 21, 2018
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
‘সরকারি চাকরি আইন, ২০১৮’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা                 পবিত্র হজ আজ, আগামীকাল সৌদি আরবে ঈদুল আজহা                 মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে নেমেছে ঈদে ঘর ফেরা মানুষের ঢল                 ফেনীতে গরুর ট্রাকের সঙ্গে সংঘর্ষে এক মাইক্রোবাসের ছয় আরোহীর মৃত্যু                  আগামী ৯ সেপ্টেম্বর দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশন শুরু হবে                 প্রতিটি মানুষকে নাগরিক সেবা পৌঁছে দিতে ২১০০ সাল পর্যন্ত ডেল্টা প্ল্যান ঘোষণা                  সেপ্টেম্বরের মধ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় হত্যা মামলার বিচারিক আদলতের রায়                  গতবারের চেয়ে এবার পশুর দাম অনেক বেশি                  বিএনপি না এলে জাতীয় পার্টি এককভাবে ৩০০ আসনে নির্বাচন করবে-এরশাদ                 ঢাকায় পশুর মোট ২৫টি হাট চূড়ান্ত করেছে দুই সিটি করপোরেশন                 বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে খালেদা জিয়া জড়িত, প্রধানমন্ত্রীর এমন বক্তব্য হাস্যকর-ফখরুল                  আধিপত্য বিস্তার নিয়ে খাগড়াছড়িতে দু’পক্ষের গোলাগুলিতে ৬ জন নিহত                  বিদেশে অবস্থানরত বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে আনতে কূটনৈতিক প্রক্রিয়া অব্যাহত রয়েছে                 সড়কে শৃঙ্খলা ফেরাতে কঠোর অবস্থানে যাচ্ছে সরকার                 মহাসড়কের বিভিন্ন অংশে যানজট,হাজারো মানুষ সড়কে ভোগান্তিতে                 

মূল সংবাদ


মহিউদ্দিন মোনেম ২০১৬ সালের জন্য রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেলেন
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2018-05-23 20:46:31

জাতীয় আয় বৃদ্ধিসহ বাংলাদেশের বেসরকারি খাতে শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি এবং  দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তথ্য প্রযুক্তিবিষয়ক হাইটেক শিল্প ক্যাটাগরিতে আব্দুল মোনেম লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান এ এস এম মহিউদ্দিন মোনেমকে ২০১৬ সালের জন্য রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার প্রদান করেছেন। উল্লেখ্য সার্ভিস ইঞ্জিন বিপিও, আব্দুল মোনেম লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। 
কোকা-কোলার বোতলজাতকরণ, চিনিকল, ওষুধ, ইগলু আইসক্রিম, দুধ ও দুগ্ধজাত খাবারসহ বিভিন্ন ধরণের খাবার ও স্ন্যাক্স তৈরি করছে আব্দুল মোনেম লিমিটেড। এছাড়া নির্মাণ শিল্পের জন্য ইট, বিটুমিন ইমালশনসহ ভবন নির্মাণ সম্পর্কিত নানা পণ্য তৈরি করে দেশের বাজারে ব্যাপক সুনাম অর্জন করেছে। পাশাপাশি অর্থনৈতিক সেবা, প্রযুক্তি খাতে আউটসোর্সিং, কর্মশক্তি সরকরাহকারী হিসেবে দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে।

পারিবারিক ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলে ও সময়ের  বিবর্তনে আব্দুল মোনেম লিমিটেড নিজেকে আধুনিক ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। ব্যবসায়িক অংশীদার এবং সহযোগী প্রতিষ্ঠানগুলোর সহায়তায় দেশে শক্ত সমর্থ এবং গতিশীল প্রবৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে আব্দুল মোনে মলিমিটেড।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ছাড়া ও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

বর্তমানে এএমএল– এ ১৪ হাজার দক্ষ কর্মকর্তা-কর্মচারী নিরলসভাবে কাজ করছে। প্রতিটি কর্মকর্তা-কর্মচারীর সুযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিৎ করা হয় যাতে করে গ্রাহক দের জন্য উন্নত পণ্য তৈরিতে কর্মরত সবাই বিশেষ নজর দেয়। প্রতিষ্ঠান এবং ব্যক্তিগতভাবে দেশ ও সমাজের জন্য সামাজিক দায়বদ্ধতার মধ্যে থেকে বিভিন্ন সেবামূলক কাজ করছে আব্দুল মোনেম লিমিটেড।

এই সংবাদটি 124 বার পঠিত হয়েছে




এই পাতার সর্বাধিক পঠিত খবরসমূহ

নিরাপদ সড়ক চাই আন্দোলনের পক্ষে স্টকহোম প্রবাসীদের মানববন্ধন

আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন

২০২১ সালের মধ্যে দেশকে দারিদ্র্যমুক্ত করতে ইউনিয়নভিত্তিক পঞ্চবার্ষিক পরিকল্পনা জরুরী

নিরাপদ সড়ক চাই এর ২২ বছর, কি অর্জন?

খাদিজার অবস্থা আগের থেকে ভালো

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter