Monday, October 14, 2019
Login
Username
Password
  সদস্য না হলে... Registration করুন
যেকোনও মনুষ্য সৃষ্ট দুর্যোগ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ সব সময় প্রস্তুত                 সামর্থ থাকার পরেও কর না দিলে কঠোর ব্যবস্থা নিতে অর্থমন্ত্রীর নির্দেশ                  সরকার খাদে পড়ে গেছে,সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র                 ইসলাম ধর্মে নারীদের পর্দা করার কথা বলা হলেও ধর্মের নামে তাদের ঘরে আটকে রাখার সুযোগ নেই                

মূল সংবাদ


নির্যাতন-নিপীড়ন-হত্যা করে চিরদিন ক্ষমতায় টিকে থাকা যায় না,ফেরাউন-নমরুদ-হিটলার টিকতে পারেনি
সকালের আলো প্রতিবেদক :
সময় : 2019-09-17 00:33:07

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের অধিকার আমাদেরকেই ছিনিয়ে আনতে হবে, কেউ আমাদের অধিকার দিয়ে যাবে না।

নির্যাতন-নিপীড়ন-হত্যা করে চিরদিন ক্ষমতায় টিকে থাকা যায় না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকারকে উদ্দেশে করে তিনি বলেন, ‘ফেরাউন পারেনি, নমরুদ পারেনি, মুসোলিনি পারেনি, হিটলার পারেনি, আইয়ুব খান পারেনি, এরশাদ পারেনি। একাত্তরের পর আওয়ামী লীগও পারেনি, আপনারাও পারবেন না।’

দুপুর ১২টার দিকে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ‘ইতিহাসের দিকে তাকান, সভ্যতার দিকে তাকান। এইভাবে নির্যাতন করে, নিপীড়ন করে, খুন করে, হত্যা করে-কেউ চিরদিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। আপনিও পারবেন না। ’

গণতন্ত্রের পক্ষ শক্তিকে সরকার নিশ্চিহ্ণ করতে চায় মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, যারা গণতন্ত্রের জন্য লড়াই করছে তাদের সরকার নানাভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। তাদের পথকে বন্ধ করে দিচ্ছে। বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলা দেয়া হয়েছে। গণতন্ত্রের জন্য যিনি সারাটা জীবন লড়াই করেছেন সেই নেত্রী কারারুদ্ধ করে রাখা হয়েছে।

খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, জনগণের ঐক্য সবচেয়ে বড় ঐক্য। আসুন সবাই মিলে গণতন্ত্রের মা খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আন্দোলনে নামি।

খালেদার জিয়ার জামিন প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, ‘জামিন নিশ্চিত করতে হবে। কেন তাকে আটকে রেখেছেন? এত ভয় পান কেন?’

ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে শোভন-রাব্বানীর অপসারণ নিয়ে মির্জা ফখরুল বলেন, চাঁদাবাজি ও দুর্নীতির কারণে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। একই অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।

সকল মন্তব্য

মন্তব্য দিতে চান তাহলে Login করুন, সদস্য না হলে Registration করুন।

সকালের আলো

Sokaler Alo

সম্পাদক ও প্রকাশক : এস এম আজাদ হোসেন

নির্বাহী সম্পাদক : সৈয়দা আফসানা আশা

সকালের আলো মিডিয়া ও কমিউনিকেশন্স কর্তৃক

৮/৪-এ, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ হতে প্রকাশিত

মোবাইলঃ ০১৫৫২৫৪১২৮৮ । ০১৭১৬৪৯৩০৮৯ ইমেইলঃ newssokaleralo@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Developed by IT-SokalerAlo     hit counters Flag Counter